Home / চিত্র-বিচিত্র / এবার বিয়ের দাবিতে কর্মকর্তার অফিসে প্রেমিকার আমরন অনশন

এবার বিয়ের দাবিতে কর্মকর্তার অফিসে প্রেমিকার আমরন অনশন

Loading...

বাসা-বাড়িতে নয় এবার বিয়ের দাবিতে কর্মকর্তার অফিসেই অনশন করছেন এক প্রেমিকা।  প্রেমিকাকে এড়িয়ে গাইবান্ধা থেকে বদলি হয়ে লালমনিরহাটে চলে আসেন ওই কর্মকর্তা।  কিন্তু তাতেও শেষ রক্ষা হলো না।

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কুমার প্রণয় বিষাণ দাশের পিছু ছাড়ছে প্রেমিকা ফুলকলি (ছদ্মনাম)।  বিয়ের দাবিতে তিনদিন ধরে অনশন করছেন ওই কৃষি কর্মকর্তার অফিসে।

এ নিয়ে স্থানীয়ভাবে মীমাংসার উদ্যোগ চলছে।  পুলিশ বলছে, প্রেমিকা অভিযোগ জানালে তারা ব্যবস্থা নেবে।

জানা গেছে, গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় কর্মরত থাকাকালে কৃষি কর্মকর্তা কুমার প্রণয় বিষাণের সঙ্গে এক স্কুলশিক্ষকের উচ্চশিক্ষিত

মেয়ে ফুলকলির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।  কিন্তু গোত্রীয় বৈষম্যের কারণে প্রেমিকার পরিবারের পক্ষ থেকে বিয়েতে আপত্তি ওঠে। এদিকে তদবির করে সুন্দরগঞ্জ থেকে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বদলি হয়ে আসেন কুমার প্রণয়।  কিন্তু প্রেমিকের এ আচরণ আর বৈষম্য মানতে নারাজ ফুলকলি। সুন্দরগঞ্জ থেকে ছুটে আসেন কালীগঞ্জে।  বিয়ের দাবিতে ১১ আগস্ট বৃহস্পতিবার দুপুর থেকে প্রেমিকের কর্মস্থলে আমরণ অনশন করছেন প্রেমিকা।

Loading...

এ ঘটনায় শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহম্মেদ উভয় পক্ষের অভিভাবকদের ডেকে এনে বিষয়টি সমাধানের চেষ্টা করছেন।  শনিবার দুপুর পর্যন্ত কোনো সমাধান হয়নি বলে জানা গেছে।   কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল।

 

কিন্তু কৃষি অফিসার নজরুল ইসলাম স্থানীয়ভাবে আপসের চেষ্টা করার কথা বলায় আইনি ব্যবস্থা নেয়া হয়নি।  মেয়েটি অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর আলম জানান, মেয়েটির অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নিতে কৃষি অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে।

 

উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহম্মেদ জানান, দুজনই তাদের সম্পর্কের কথা স্বীকার করেছেন।  অভিভাবকদের ডেকে আনা হয়েছে। আলোচনার মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে বলে জানান তিনি।

About Bangla News Live Admin

Check Also

0552

সিনিয়র এক্সিকিউটিভ থেকে এখন রিকশাচালক

Loading... মানুষ ভাগ্য পরিবর্তনের চেষ্টা করে। সেই চেষ্টার ফসল হিসেবে স্রষ্টা মানুষের ভাগ্য পরিবর্তন করেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *