Home / খেলা / ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনার দল ঘোষণা, খেলবেন মেসি

ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনার দল ঘোষণা, খেলবেন মেসি

Loading...

রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বে ব্রাজিল ও কলম্বিয়ার বিপক্ষে ম্যাচের দলে চোট কাটিয়ে ফিরেছেন লিওনেল মেসি। আর্জেন্টিনার হয়ে সময়টা সম্প্রতি ভালো না গেলেও দলে জায়গা ধরে রেখেছেন সের্হিও আগুয়েরো।

রাশিয়া ২০১৮ বিশ্বকাপের বাছাইপর্বে আর্জেন্টিনার হয়ে ৫ ম্যাচ খেলে একটিও গোল পাননি আগুয়েরো। সবশেষ ঘরের মাঠে গত ১২ অক্টোবর প্যারাগুয়ের কাছে ১-০ গোলে হেরে যাওয়া ম্যাচে পেনাল্টি থেকে গোল করতে পারেননি তিনি। এর কোপা আমেরিকার শতবর্ষী আসরে ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ড মাত্র একটি গোল করেন। এর পর দল থেকে বাদ পড়তে পারেন বলেও মনে হয়েছিল আগুয়েরোর।

গত বুধবার বার্সেলোনার কাছে চ্যাম্পিয়ন্স লিগে সিটির ৪-০ গোলে হেরে যাওয়া ম্যাচের শুরুর একাদশে জায়গা পাননি ২৮ বছর বয়সী

আগুয়েরো। আর্জেন্টিনা কোচ এদগার্দো বাউসা অবশ্য এর পরও তার উপর আস্থা রাখলেন।

চোটের কারণে পেরুর সঙ্গে ২-২ গোলে ড্র আর প্যারাগুয়ের বিপক্ষে হেরে যাওয়া ম্যাচে খেলতে পারেননি আর্জেন্টিনার অধিনায়ক মেসি।

ব্রাজিল ও কলম্বিয়ার বিপক্ষে ম্যাচ দুটির দলে নেই এরিক লামেলা, মাতিয়াস ক্রানেভিত্তের ও মার্কোস রোহো।

বাংলাদেশ সময় ১১ নভেম্বর ভোরে বেলো হরিজন্তেতে ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। পাঁচ দিন পর ঘরের মাঠে কলম্বিয়ার বিপক্ষে খেলবে মেসিরা।

Loading...

আর্জেন্টিনা দল:
গোলরক্ষক: নাহুয়েল গুসমান (তিগ্রেস), সের্হিও রোমেরো (ম্যানচেস্টার ইউনাইটেড), জেরেনিমো রুল্লি (রিয়াল সোসিয়েদাদ)।

ডিফেন্ডার: মার্তিন দেমিচেলিস (এসপানিওল),মাতেও মুসাচ্চিও (ভিয়ারিয়াল),নিকোলাস ওতামেন্দি (ম্যানচেস্টার সিটি), রামিরো ফুনেস মোরি (এভারটন),গাব্রিয়েল মেরকাদো (সেভিয়া), ফাকুন্দো রনকাগলিয়া (সেল্তা ভিগো), এমানুয়েল মাস (সান লরেন্সো), পাবলো সাবালেতা (ম্যানচেস্টার সিটি)।

মিডফিল্ডার: হাভিয়ের মাসচেরানো (বার্সেলোনা), গুইদো পিসাররো (তিগ্রেস), লুকাস বিগলিয়া (লাৎসিও), এভার বানেগা (ইন্টার), এনসো পেরেস (ভালেন্সিয়া), নিকোলাস গাইতান (আতলেতিকো মাদ্রিদ), আনহেল দি মারিয়া (পিএসজি), হুলিও বুফ্ফারিনি (সান পাবলো), মার্কোস আকুনা (রেসিং)।

ফরোয়ার্ড: লিওনেল মেসি (বার্সেলোনা), আনহেল কোররেয়া (আতলেতিকো মাদ্রিদ), লুকাস প্রাত্তো (আতলেতিকো মিনেইরো), সের্হিও আগুয়েরো (ম্যানচেস্টার সিটি), পাওলো দিবালা (ইউভেন্তুস), গনসালো হিগুয়াইন (ইউভেন্তুস)।-বিডি নিউজ

 

About Bangla News Live Admin

Check Also

0522

শুরুতেই খুলনা টাইটানসে মিরাজের আঘাত

Loading... বিপিএলের বিপিএলের চতুর্থ আসরের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে রাজশাহী কিংসের মুখোমুখি হয়েছে খুলনা টাইটানস।মিরপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *