Home / জাতীয় / পুলিশের অভিযানে ৩ নারী জঙ্গি ছবি প্রকাশ

পুলিশের অভিযানে ৩ নারী জঙ্গি ছবি প্রকাশ

Loading...

অপর দুই আহত নারী জঙ্গি হলো- সাহেলা ও শারমিন (২৫)। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদেরকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, ওই বাড়ির দরজায় পুলিশ কড়া নাড়তেই ২ নারী পুলিশের চোখে মরিচের গুড়ো ছুঁড়ে মারে। এসময় তিন পুলিশ সদস্য আহত হন। পরে অভিযান চালানোর সময় তিন নারী জঙ্গি গুলিবিদ্ধ হয়। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, আজিমপুরের জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে দুই সহযোগীসহ শারমিন (২৫) নামে এক জঙ্গিকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ। কাউন্টার টেররিজম বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার ছানোয়ার হোসেন বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেন।

শনিবার রাতে এ ঘটনায় আহত এক নারী ও পাঁচ পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলে সেখানে দায়িত্বরত র‌্যাবের ল্যান্স নায়েক জাহিদ জানিয়েছেন।

ঢামেকে নিয়ে আসা গুলিবিদ্ধ তিন নারী জঙ্গি

Loading...

বিডিআর-২ নম্বর গেইটের কাছের ওই বাসায় পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের বোমা নিস্ক্রিয়কারী দলের অভিযান চলছিল বলে ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানিয়েছেন।

আরমান নামে ওই এলাকার এক বাসিন্দা প্রতিবেদককে বলেন, রাত পৌনে ৮টার দিকে ২০৯/৭ নম্বর বাসা থেকে এক নারীকে ছোরা হাতে দৌঁড়ে বের হয়ে আসতে দেখেন। এরপর সেখান থেকে গুলির শব্দ শুনতে পান।

লালবাগ থানা-পুলিশের একজন উপপরিদর্শক (এসআই) জানিয়েছেন, এ ঘটনায় চিকিৎসাধীন আহত একজন নারীকে আটক দেখানো হয়েছে। ওই স্থানে এখনো অভিযান চলছে। এটি জঙ্গি হামলা কি না, জানতে চাইলে ওই পুলিশ কর্মকর্তা বলেন, সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের গোলাগুলি হয়েছে। এর বেশি কিছু এখনই বলা যাচ্ছে না।

 

পুলিশের একটি সূত্র জানিয়েছে, কাউন্টার টেররিজম ইউনিট আজিমপুরে অভিযান চালাচ্ছে। সঙ্গে আছেন সোয়াতের সদস্যরাও। আপাতত ওই এলাকা ঘিরে রেখেছে পুলিশ।

 

 

About Bangla News Live Admin

Check Also

0521

মুক্তিযোদ্ধার ন্যূনতম বয়স ১৩ বছর নির্ধারণ

Loading... মুক্তিযোদ্ধার সংজ্ঞা ও বয়স নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি করেছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। জাতীয় মুক্তিযোদ্ধা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *