Loading...
Breaking News
Home / জাতীয় / কার্যকর হয়েছে মীর কাসেমের ফাঁসি

কার্যকর হয়েছে মীর কাসেমের ফাঁসি

একাত্তরের মানবতাবিরোধী অপরাধে জামায়াত নেতা মীর কাসেম আলীর ফাঁসি কার্যকর হয়েছে ।রাত ১০টা ৪০ মিনিটে তার ফাঁসি কার্যকর করা হয়।

এর আগে মীর কাসেমের সঙ্গে দেখা করে স্বজনরা বেরিয়ে যাওয়ার পর কারাগারে ঢুকেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন্স) ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন, গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশীদ ও সিভিল সার্জন ডা. আলী হায়দার। রাত ৯টা ৩৫ মিনিটে কারাগারে ঢুকেন জেলা প্রশাসক এসএম আলম ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাহেনুল ইসলাম।

শনিবার সন্ধ্যার পর থেকে এ পর্যন্ত তিনটি অ্যাম্বুলেন্স ও র‌্যাব পুলিশের মোট ৯টি গাড়ি প্রবেশ করেছে। রাত ৮টা ৫০ মিনিটে পুলিশ ও র‌্যাবের পাহারায় অ্যাম্বুলেন্সগুলো কারাগারে প্রবেশ করে। অ্যাম্বুলেন্সের সঙ্গে প্রবেশ করেছেন গাজীপুরের পুলিশ সুপার হারুন উর রশীদ।

Loading...

এদিকে শনিবার দুপুর ২টার দিকে কারাগারে প্রবেশ করেন অতিরিক্ত আইজি (প্রিজন্স) কর্নেল ইকবাল কবীর, বিকেল ৪টায় প্রবেশ করেন ঢাকা বিভাগের ডিআইজি (প্রিজন্স) গোলাম হায়দার।

এ ছাড়া, সন্ধ্যা ৭টায় আইজি (প্রিজন্স) ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন কাশিমপুর কারাগারে প্রবেশ করেন। এ সময় একই সঙ্গে গাজীপুরের সিভিল সার্জন আলী হায়দার খানও কারাগারে প্রবেশ করেন বলে জানা গেছে।এছাড়া রাত শনিবার রাত সোয়া নয়টার সময় পর্যন্ত জেল সুপার প্রশান্ত কুমার বণিক ও জেলার নাসির আহমেদও কাশিমপুর কারাগারের ভেতরে অবস্থান করছেন।

কারাগারের জেলার মো. নাশির আহমেদ অন্যান্য গণমাধ্যমকে জানান, ‘মীর কাসেম আলীর ফাঁসির নির্বাহী আদেশ শনিবার বিকাল ৪-৫০ মিনিটে কাশিমপুর কারাগারে এসে পৌঁছেছে।’

 

About Bangla News Live Admin

Check Also

মোবাইল ফোন হারালে বা চুরি হলে কি করবেন? জেনে নিন সহকারী পুলিশ সুপার মাসরুফ হোসেনের পরামর্শ ।

বর্তমান সময়ে মোবাইল বা স্মার্টফোন চুরি হয়ে গেলে বা হারিয়ে গেলে বেশি দুশ্চিন্তা থাকে ফোনটির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *