Home / জাতীয় / মীর কাসেমের লাশ বহনের জন্য কারাগারের ভেতরে ৩টি অ্যাম্বুলেন্স

মীর কাসেমের লাশ বহনের জন্য কারাগারের ভেতরে ৩টি অ্যাম্বুলেন্স

Loading...
জামায়াত নেতা মীর কাসেম আলীর ফাঁসির দণ্ড কার্যকর এখন সময়ের অপেক্ষা মাত্র। শনিবার রাত পৌনে ৮টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের ভেতরে প্রবেশ করেছে তিনটি অ্যাম্বুলেন্স।এসময় কারাগারের ভেতরে প্রবেশ করেন সিভিল সার্জন আলী হায়দার। র্যাব-১ এবং ডিবি পুলিশের ৩টা গাড়িও একই সময় ভেতরে প্রবেশ করে।

এ প্রসঙ্গে গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, যে কোনো পরিস্থিতি মোকাবেলায় ৪ স্তরের নিরাপত্তা নেয়া হয়েছে। কারাগারের চারপাশে ৫০০ পুলিশ মোতায়েন করা হয়েছে।

এইদিকে মীর কাসেম আলীর পরিবারের স্বজনরা কাশিমপুর কারাগার থেকে বের হতে না হতেই কারাভ্যন্তরে প্রবেশ করেছেন আইজি প্রিজন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন। শনিবার সন্ধ্যা সাতটায় কারাগারে প্রবেশ করেন তিনি। তবে সাংবাদিকদের মুখোমুখি হননি তিনি।

Loading...

আইজি প্রিজনের কাশিমপুর কারাগারে উপস্থিতি মীর কাসেমের আজ রাতেই ফাঁসির বিষয়টিকে জোরালো করে তুলেছে।এদিকে, মীর কাসেমের ফাঁসির নির্বাহী আদেশের কপি কারা কর্তৃপক্ষের পাশাপাশি সিভিল সার্জনের কাছেও পৌঁছেছে।তবে সরকারের কোনও দায়িত্বশীল সূত্র বা কারাসূত্র এখনও বিষয়টি নিশ্চিত করেনি।

 

About Bangla News Live Admin

Check Also

0521

মুক্তিযোদ্ধার ন্যূনতম বয়স ১৩ বছর নির্ধারণ

Loading... মুক্তিযোদ্ধার সংজ্ঞা ও বয়স নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি করেছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। জাতীয় মুক্তিযোদ্ধা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *