Home / চাকরির খবর / শিক্ষক ও শিক্ষিকা পদে আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

শিক্ষক ও শিক্ষিকা পদে আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

Loading...

নিয়োগ বিজ্ঞপ্তি

নারায়ণকুল ড্রিম মডেল হাই স্কুল
নারায়ণকুল, পূবাইল, জয়দেবপুর, গাজীপুর।

বাংলাদেশে আধুনিক শিক্ষা বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষক/শিক্ষিকা আবশ্যক
জাপানের একজন শিক্ষানুরাগী কর্তৃক বাংলাদেশে প্রথমবারের মত প্রতিষ্ঠিত হয়েছে নারায়ণকুল ড্রিম মডেল হাই স্কুল। স্কুলটি জাপানের একটি বিখ্যাত ড্রিম মডেল হাই স্কুলের আদলে গড়ে উঠেছে। এটি পরিচালনার দায়িত্বে রয়েছে ‘স্কুল এইড জাপান’ এবং বাংলাদেশি উন্নয়ন সংস্থা ‘বেসিক ডেভেলপমেন্ট পার্টনার্স (বিডিপি)’। এখানে সরাসরি জাপানি শিক্ষকদের তত্ত্বাবধানে বাংলাদেশের স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে উচ্চশিক্ষায় শিক্ষিত শিক্ষক/শিক্ষিকাগণ কর্মরত আছেন। শিক্ষা এবং কাজের সুবিধার্থে স্কুলে অনুকূল পরিবেশ তৈরি করা হয়েছে। যেমন: সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত অফিস কক্ষ, উচ্চ ক্ষমতা সম্পন্ন স্বয়ংক্রিয় জেনারেটর, উচ্চ গতির ওয়াই-ফাই ইন্টারনেট, সমৃদ্ধ লাইব্রেরি, সুবিশাল খেলার মাঠ ইত্যাদি। এই বহুমুখী মডেল স্কুলটির জন্য আরও কিছু সৎ, মেধাবী, পরিশ্রমী ও উচ্চ শিক্ষিত শিক্ষক/শিক্ষিকা আবশ্যক।

 

আবেদনের নির্দেশনাবলী
কর্মক্ষেত্র:নারায়ণকুল ড্রিম মডেল হাই স্কুল (ষষ্ঠ শ্রেণী থেকে দ্বাদশ)
ঠিকানা: গ্রাম- নারায়ণকুল, ডাকঘর- পূবাইল, থানা- জয়দেবপুর সদর, জেলা- গাজীপুর।
কাজের ধরণ :ফুলটাইম
আবদেনরে পদঃ
  • সহকারী শিক্ষক: গণিত, বিজ্ঞান (রসায়ন ও জীববিজ্ঞান অগ্রাধিকার), তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, কৃষি শিক্ষা, কর্ম ও জীবনমুখী শিক্ষা (সমাজকর্ম অগ্রাধিকার), ইসলাম ও নৈতিক শিক্ষা, পৈারনীতি এবং চারু ও কারুকলা।
যোগ্যতাঃ
  • স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ২য় শ্রেণির স্নাতক ( ৪ বছর মেয়াদী সম্মান) ডিগ্রি থাকতে হবে। স্নাতকোত্তর ডিগ্রিধারী, বি. এড/এম. এড এবং শিক্ষকতায় অভিজ্ঞদেরও আহ্বান করা যাচ্ছে।
  • বয়স সর্বোচ্চ ৩৫ বছর। (১ জানুয়ারী, ২০১৬)
নির্বাচন প্রক্রিয়া:আবেদনপত্র প্রাথমিকভাবে যাচাই-বাছাই করা হবে। অতঃপর, বাছাইকৃত প্রার্থীদেরকে স্কুল র্কতৃপক্ষ র্কতৃক আয়োজিত লিখিত, গ্রুপ ডিসকাশন, ডেমো ক্লাস পরীক্ষায় সফলভাবে উত্তীর্ণ হতে হবে।
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা:
  • মাসিক বেতন ২০,০০০ টাকা থেকে শুরু এবং স্কুলের বিধি মোতাবেক বোনাস ও অন্যান্য সুবিধা দেয়া হবে। (বয়স, অভিজ্ঞতা এবং বিশেষ দক্ষতার বিবেচনায় বেতন আরোও বেশি হতে পারে।)
  • ভবিষ্যতে জাপান থেকে উচ্চতর প্রশিক্ষণ গ্রহণের সুযোগ আছে।
আবেদনপত্র পূরণ ও শর্তাবলী:
  • আবেদনপত্র এবং নিয়োগ প্রক্রিয়া নিম্নে উল্লেখিত ওয়বেসাইট থেকে ডাউনলোড করতে হবে।
  • ওয়েবসাইট: http://ndmhs.weebly.com/career.html
  • আবেদনপত্রের প্রতিটি ঘর সঠিকভাবে পূরণ করে নির্ধারিত সময়ের মধ্যে ডাকযোগে অথবা সরাসরি পাঠাতে হবে।
  • শিক্ষাগত যোগ্যতার সকল সার্টিফিকেটে ও অভজ্ঞিতা সনদের (যদি থাকে) সত্যায়িত অনুলিপি এবং তিন কপি সদ্যতোলা পাসপোর্ট আকারের ছবি আবেদনপত্রের সাথে জমা দিতে হবে।
  • জাতীয় পরিচয়পত্রের ফটোকপি আবেদনপত্রের সাথে জমা দিতে হবে।
  • প্রাথমিকভাবে বাছাইকৃত প্রার্থীদেরকে ৫ নভেম্বর, ২০১৬ পরীক্ষার তারিখ ও সময়সূচি আবেদনপত্রে প্রদত্ত মোবাইল নম্বরে এসএমএস এর মাধ্যমে জানানো হবে। তালিকা ওয়েবসাইটেও প্রকাশ করা হবে।
আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ:আবদেনপত্র অবশ্যই ২৫ অক্টোবর, ২০১৬, বিকাল ৪ টার মধ্যে ডাকযোগে /সরাসরি নিম্ন ঠিকানায় পৌঁছাতে হবে । (স্কুলের ঠিকানায় কোন আবদেন গ্রহনযোগ্য নয়। )
আবেদনপত্র পাঠানোর ঠিকানা:বিডিপি ৩২/৫, সেনপাড়া পর্বতা, মিরপুর-১০, ঢাকা-১২১৬।
মোবাইলঃ ০১৭৭৫-৪৯১৭৫১

বিসিএস প্রস্তুতি এবং ব্যাংক ও শিক্ষক নিয়োগ সহ প্রতিদিনের প্রকাশিত সকল চাকুরির বিজ্ঞপ্তি একত্রে পেতে আমাদের ফেসবুক গ্রুপ এ জইন করুন। গ্রুপ এ জইন করতে এখানে ক্লিক করুন। 

 

এই নিউজটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকবেন ধন্যবাদ। 

 

সরাসরি আমাদের ফেসবুক পেজ ভিজিট করতে এখানে ক্লিক করুন। 

About Bangla News Live Admin

Check Also

0568

এখন বাংলাদেশে সহজেই মিলবে বায়ার

Loading... দেশীয় উৎপাদিত পন্য আন্তর্জাতিক বাজারে তুলে ধরার জন্য বাংলাদেশে এলো বাংলাদেশ ট্রেড ডেভেলপমেন্ট কাউন্সিল (বিডিটিডিসি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *