Home / বিনোদন / আবারো বিয়ে করছেন মাহি !

আবারো বিয়ে করছেন মাহি !

Loading...

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির বিয়ে! এরই মধ্যে পরিচিতজনদের হাতে পৌঁছে গেছে বিয়ের নিমন্ত্রণপত্র। অবাক হওয়ার কিছু নেই। পাত্র আর কেউ নন, পারভেজ মাহমুদ অপু।

মাহি-অপু দম্পতির বিয়ে উপলক্ষ্যে আগামী বুধবার (২০ জুলাই) রাতে রাজধানীর একটি বড় কনভেনশন সেন্টার অতিথিদের আমন্ত্রণ জানানো হয়েছে। বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে সিলেটে শ্বশুরবাড়ির উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন নায়িকা।

মাহির বিয়ের এই নিমন্ত্রণপত্রের ভেতরে রয়েছে পাত্র-পাত্রীর ছবি। ভেতরে আলাদা একটি চিঠিতে বাংলা হরফে আমন্ত্রণ জানিয়েছেন অভিভাবকেরা।

Loading...

বিয়ে উপলক্ষে ইতিমধ্যে সহকর্মীদের কাছ থেকে এক মাসের ছুটি নিয়েছেন মাহি। শ্বশুরবাড়িতে কিছুদিন থেকে মধুচন্দ্রিমার উদ্দেশ্যে যুক্তরাষ্ট্রে যাবেন এই নব-দম্পতি।

উল্লেখ্য, সংবাদমাধ্যমকে জানিয়ে গত ২৫ মে হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসেন মাহি। ঘরোয়া পরিবেশে গায়ে হলুদ এবং বিয়ের ওই আয়োজনেই জানিয়ে দেওয়া হয়েছিলো একটি আনুষ্ঠানিক আয়োজনের কথা। এবারে দুই পরিবারের যৌথ আয়োজনে ২০ জুলাই রাতে সম্পন্ন হবে সেই আনুষ্ঠানিকতা।

 

সুত্রঃ বিডি মর্নিং

 

About Bangla News Live Admin

Check Also

ফারুকীর ‘ডুব’ ছবিতে হূমায়ুন আহমেদের চরিত্রে ইরফান!

Loading... নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী সম্প্রতি তাঁর সিনেমা ‘ডুব’-এর শুটিং শেষ করলেন। এটা পুরানো খবর, দেশের সিনেমাপ্রেমীরা এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *