Home / বিনোদন / ক্ষমার পরিবর্তে মহিলা কমিশনের প্রতি সালমানের পাল্টা নোটিস

ক্ষমার পরিবর্তে মহিলা কমিশনের প্রতি সালমানের পাল্টা নোটিস

Loading...

নানান কান্ডের পরও ‘ধর্ষিতা’ মন্তব্যে মহারাষ্ট্র মহিলা কমিশনের নোটিসের জবাবে ক্ষমা চাইলেন না সালমান খান। এই বিতর্কে বিচার করার আইনি অধিকারই জাতীয় মহিলা কমিশনের নেই বলে জানালেন সালমান। আর তাই মহারাষ্ট্র মহিলা কমিশনের কাছেও ক্ষমা চাইতে তিনি অস্বীকার করেছেন বলে জানিয়েছেন সালমানের ঘনিষ্ঠ সূত্র।

মহিলা কমিশনের পক্ষ থেকে সালমানকে দুবার নোটিস পাঠানো হয়। প্রথম নোটিসে ২৯ জুনের ৬মধ্যে তাকে দেখা করার কথা বলা হয়। কিন্তু, হাজিরা না দেওয়ায় ৭ জুলাই তাকে ফের হাজিরার নির্দেশ দেওয়া হয়। কিন্তু, সেদিনও অনুপস্থিত থাকেন অভিনেতা। এরপর ৮ জুলাই সালমানকে হাজিরা দিতে বলে জাতীয় মহিলা কমিশন। কিন্তু  দুই কমিশনের নোটিসই অগ্রাহ্য করার সিদ্ধান্ত নেন তিনি। আইন অনুযায়ী, সালমান নিজে থেকে না এলে তাকে গ্রেফতার বা জরিমানা করার কোনও আইনি অধিকার জাতীয় মহিলা কমিশনের নেই।

ঘটনার সূত্রপাত হয় একটি সাক্ষাৎকার থেকে। সুলতানের শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে প্রশ্নের উত্তরে সালমান বলেছিলেন, শুটিং শেষে তার নিজেকে ধর্ষিতার মতো মনে হত। যদিও এই কথা বলার পরই তা শুধরে নিয়েছিলেন সালমান। কিন্তু, এই ভিডিও প্রকাশ্যে আসার পরই বিভিন্ন মহল থেকে সালমানের সমালোচনা শুরু হয়।

Loading...

এদিকে সালমানের বিশেষ বন্ধু আমির খানের পর এবার সুলতান অভিনেত্রী আনুশকা শর্মাও সমালোচনা করলেন সালমান খানের এই বিতর্কিত মন্তব্যের। ‘ধর্ষিতা’ মন্তব্য প্রসঙ্গে আনুশকা বললেন, সালমান খানের এই মন্তব্য অসংবেদনশীল এবং দুর্ভাগ্যজনক।’

সালমানের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, মহিলা কমিশনের চিঠি বা আইন-আদালত নিয়ে মোটেই ভাবছেন না সালমান খান। তিনি খুব শিগগিরই বিয়ে করতে চলেছেন রোমানিয়ান সুন্দরী মডেল লুলিয়া ভান্তুরকে। বুধবার রাতে লুলিয়ার সঙ্গে সুলতান ছবির সাফল্য পার্টি করেন সালমান।

 

About Bangla News Live Admin

Check Also

0513

ফারুকীর ‘ডুব’ ছবিতে হূমায়ুন আহমেদের চরিত্রে ইরফান!

Loading... নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী সম্প্রতি তাঁর সিনেমা ‘ডুব’-এর শুটিং শেষ করলেন। এটা পুরানো খবর, দেশের সিনেমাপ্রেমীরা এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *